মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

জন-মিথিলার ছবি নিয়ে ফেসবুকে তোলপাড়

jon-20181204122524বিনোদন ডেস্ক :: জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসানের প্রাক্তন স্ত্রী রাফিয়াত রাশিদ মিথিলার সঙ্গে ‘ইনদালো’ ব্যান্ডের বর্তমান ভোকাল ও অভিনেতা জন কবিরের প্রেমের গুঞ্জণ অনেক আগে থেকেই। তাহসান-মিথিলার সংসার ভাঙার পেছনে সেই সম্পর্ককেও দায়ি করেন অনেকেই। এবার সেই গুঞ্জনেই পানি ঢেলেছেন জন কবির।

জন ফেসবুক আইডিতে মিথিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সোমবার। ছবির ক্যাপশনে জন শুধুই লিখেছেন একটি শব্দ- ‘কনটেন্ট’। পাশে একটি হাসির ইমো। তাদের ঘনিষ্ট ছবিটি মূহুর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। নতুন করেই শুরু হয়েছে তাদের প্রেমের গুঞ্জন।
এরই মধ্যে ১৭০০০ লাইক পড়েছে ছবিটিতে। তিন হাজারেরও বেশি শেয়ার হয়েছে। ছবির নিচে পড়েছে হাজার হাজার কমেন্ট। জনপ্রিয় সংগীত পরিচালক ফুয়াদ মুক্তাদির মজা করে কমেন্টে লিখেছেন ‘ভাবি’। তার প্রতি উত্তরে জন রিপ্লাই দিয়ে লিখেছেন আমারও ভাবি।

অনেকেই তাহসানকে উদ্দেশ্য করেই কমেন্ট করেছেন। তাহসান ভাই আপনি কোথায়? কেমন আছেন? কেউ মশকরা করেছেন, কেউ গালি দিয়েছেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ২০শে জুলাই তাহসান তার স্ত্রী মিথিলার সাথে আসন্ন বিবাহবিচ্ছেদের ঘোষনা দেন। তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। ওই একই অনুষ্ঠানে জানের সঙ্গেও পরিচয় হয় মিথিলার।

সর্বশেষ সংবাদ